সোলেইমান হত্যাকান্ড : আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

0
396
ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগকর্মী সোলেইমান হত্যা মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ মামলার অন্যান্যদের আসামীদের ফঁাসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুড়াপাড়া মঠেরঘাট এলাকায় রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করে এলাকাবাসী। এসময় বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয় হয়ে শেষ হয়।
মানববন্ধনের বক্তব্য রাখেন, নিহত সোলেইমানের ছোট ভাই রাজীব মিয়া, বোন শিউলী আক্তার, মোহাম্মদ আলী, আরজুদা বেগমসহ আরো অনেকে। এ বক্তারা বলেন, হত্যা মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ মামলার অন্যান্যদের আসামীদের ফঁাসির দাবি জানান তারা।
এ হত্যাকান্ডের ঘটনায় সোলেইমানের ছোট ভাই রাজীব মিয়া বাদী হয়ে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ ও তারাব পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মনির হোসেনসহ ২১ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ ঘটনায় তিনজনকে শাহবাজ, ফজলুল হক ও মো : আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা ইউপি চেয়ারম্যান তোফায়ের আহমেদ আলমাছকে প্রধান আসামী করে হত্যা মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here