হামার ডিমলা ফেসবুক গ্রুপের ‘ফ্রি ব্লাড ক্যাম্পেইন

0
207

মোঃ রেজোয়ান ইসলাম: গণসচেতনতা মানে সবার কাছে সচেতনতা পৌঁছে দেয়া। রক্তদানে গণসচেতনতা সৃষ্টি এবং রক্তদানকে একটি সামাজিক আন্দোলনে রূপ দিতে কাজ করে যাচ্ছে ‘হামার ডিমলা ফেসবুক গ্রুপ’।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার এমপি (নীলফামারী-১) এর নির্দেশনায় ডিমলা উপজেলাধীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত গরীব মেধাবী উপ-বৃত্তিতে আবেদনকারী শিক্ষার্থীদের ফ্রি ব্লাড গ্রুপিং এবং স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ ও সচেতনতা তৈরি লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ‘হামারে ডিমলা ফেইসবুক গ্রুপ’ -এর উদ্যোগে আজ অনুষ্ঠিত হয়ে গেল ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’। এটি ছিল সামাজিক সংগঠনটির ১৩ তম ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি। হামার ডিমলা ফেসবুক গ্রুপের ১৩তম ব্লাড গ্রুপিং এর কার্যক্রম অব্যহত থাকবে।

সাদাফ রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান, সাদাফ রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও নীলফামারী জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক ডাক্তার সোহাগ হোসেন (এমবিবিএস) , নীলফামারী জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ও নীলফামারী-১ আসন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী সাইয়েন কাদির সরকার কানন, নীলফামারী জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক উপসম্পাদক মোঃ চয়ন হোসেন সরকার, মনিরুজ্জামান কাবুল, তাপস, রনি, নাহিদ, বেলাল, হাবিব, বিষনুসহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here