রূপগঞ্জে দুই যুবককে ছুড়িকাঘাত করে টাকা ছিনতাই

0
370

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে ছিনতাইকারীরা অভিনব কায়দায় মোটরসাইকেলে করে দুই যুবককে ছুড়িকাঘাতে ও পিটিয়ে নগদ টাকা-মোবাইল ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার রাতে উপজেলার ভুলতা ও গোলাকান্দাইল ৫নং ক্যানাল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার যুবকরা হলো উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়া এলাকার আবুল হোসেন হাওলাদারের ছেলে ইউসুফ মিয়া ও গোলাকান্দাইল এলাকার ৫ নাম্বার ক্যানেল এলাকার হেলাল উদ্দিনের ছেলে সাফায়েত হোসেন। এ ঘটনায় ইউসুফ মিয়ার পিঠে ছুড়িকাঘাত করে গুরুতর জখম করা হয়।

ছিনতাইয়ে শিকার ইউসুফ মিয়া জানান, তিনি হাজী ইসলাম নামক একটি স্টিল মিলস নামে একটি কারখানায় কাজ করে আসছেন। বুধবার রাতে ইউসূফ মিয়া প্রতিদিনের ন্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে ভুলতা এলাকায় পৌছাঁলে বিপরীত দিক থেকে দুটি মোটরসাইকেলে করে ৬ জনের একদল ছিনতাইকারী যুবক এসে তাকে কিছু মারধর করা শুরু করে। মারধরের এক পর্যায়ে ছিনতাইকারীরা ইউসূফ মিয়াকে ছুড়িকাঘাত করে গুরুতর জখম করেন। এসময় তারা তার কাছে থাকা নগদ ৩ হাজার টাকা ও মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। পরে সড়কে চলাচলকারী লোকজন তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।

অপরদিকে হামলার শিকার সাফায়েত হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে উপজেলার বরপা বাস স্টেশন এলাকার অন্তিম নিটিং ডাইয়িং নামের একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন। বুধবার রাতে কাজ শেষে বাড়ি যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের ৫ নং ক্যানাল এলাকায় পৌছাঁলে মোটরসাইকেলে করে ৬ জনের একদল ছিনতাইকারী এসে তার পথরোধ করে। এসময় তার সাথে থাকা ১২’শ টাকা ও স্মার্টফোন ছিনিয়ে নেয়। এসময় তাদের হাতে থাকা লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে সে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে গ্রহণ করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সাহেদ বলেন, এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here