রূপগঞ্জ প্রতিদিনে সংবাদ প্রকাশ কাউন্সিলরের অবৈধ মেলা বন্ধ করলো প্রশাসন

0
312

ডেস্ক রিপোর্ট : অবশেষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা বালুর মাঠ এলাকায় তারাব পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকারিয়া মোল্লার উদ্যোগে আয়োজিত ঈদ আনন্দ মেলার বন্ধ করে দিয়েছেন উপজেলা প্রশাসন। লকডাউনে মেলার আয়োজনের ব্যাপারে প্রতিবেদক উপজেলার প্রশাসনের বক্তব্য নিলে গত শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে মেলার সকল দোকান পাটসহ সকল স্থাপনা উচ্ছেদ করে বন্ধ করে দেয় প্রশাসন। অভিযানে নেতৃত্ব দেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম জানান, করোনাকালীন সময়ে সম্পূর্ণ অবৈধ ভাবে ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া মোল্লা নিজ জমিতে ঈদ আনন্দ মেলার আয়োজন করেন। মেলার বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহান এ অভিযান পরিচালনা করার নির্দেশনা দেন। তবে, অভিযুক্ত কাউন্সিলরকে মেলায় উপস্থিত পাওয়া না যাওয়ায় জেল-জরিমানা করা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় সারাদেশে চলছে লকডাউন। লকডাউনের মাঝে সকল প্রকার সভা-সমাবেশ, অনুষ্ঠান ও মেলার আয়োজন নিষিদ্ধ করেছে সরকার। সরকারি নির্দেশনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার বালুর মাঠে কাউন্সিলর জাকারিয়ার মোল্লা মেলার আয়োজন করেন। গত ১৬ মে থেকে শুরু হয় এ মেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here