ইউপি সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

0
179

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাইকে কুপিয়ে হত্যার হুমকি ও বাড়িঘরে হামলা ভাংচুরের প্রতিবাদে হুমকিদাতার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে স্থানীয় এলাকাবাসী এবং আওয়ামীলীগ নেতৃবৃন্দ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালন করেছেন।

 

গতকাল বৃহস্পতিবার দুপুরে ইছাখালী এলাকায় অবস্থিত কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এ কর্মসুচী পালন করা হয়।

বক্তারা বলেন, কায়েতপাড়া ইউয়িন আওয়ামীলীগের সভাপতি জাহেদ আলী ওরফে কাপা জাহেদ বাহিনী এলাকায় একের পর এক অন্যায় ও সন্ত্রাসমুলক কর্মকান্ড করে আসছেন। আর অন্যায়ের প্রতিবাদ করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই। এর জেরে জাহেদ বাহিনীর সন্ত্রাসীরা আব্দুল হাইয়ের বাড়িঘরে হামলা ভাংচুর চালিয়েছে। আর এ ঘটনায় রূপগঞ্জ থানায় কোন প্রকার মামলা বা অভিযোগ করলে আব্দুল হাইকে কুপিয়ে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। আর এ হুমকির খবর সামাজিক যোগাযোগ ছড়িয়ে পড়ে। হুমকির পর থেকেই ইউপি সদস্য আব্দুল হাইসহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতা ভুগছেন।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্যে রাখেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আব্দুল আউয়াল, সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, ইউপি সদস্য আব্দুল মতিন, মাসুম আহাম্মেদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, উপজেলা যুবলীগের সাংগগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামান বেপারী, আরজু মিয়া, তরুনলীগের সলিম উল্লাহ সেলিমসহ আরো অনেকে।

এসময় বিক্ষুব্ধ নেতৃবৃন্দ জাহেদ আলীকে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ থেকে বহিষ্কারের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here