রূপগঞ্জে শ্বশুরবাড়ির লোকজনের হামলায় জামাইসহ আহত ৩

0
613

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে শশুরবাড়ির লোকজন জামাইসহ ৩ জনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ রূপসী এলাকার হাসান আলীর ছেলে।

রফিকুল ইসলাম জানান, উপজেলার কায়েতপাড়া
ইউনিয়নের চনপাড়া গ্রামের শাহানুর মিয়ার মেয়ে জান্নাতি আক্তার দীনার সাথে ৩ বছর আগে ইসলামি শরিয়ত মাফিক পারিবারিকভাবে বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের একটি সন্তান রয়েছে। এদিকে স্ত্রী জান্নাতি আক্তার দীনা প্রায় বছর ধরে স্থানীয় উশৃংখলভাবে চলাফেরা করে আসছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্ধ শুরু হয়। এ বিষয়ে একাধিকবার স্থানীয় শালিসকারীরা মিমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হন। এর জের ধরে গত বুধবার সকালে দীনার পিতা শাহানুর মিয়া, মা ছালমা বেগম, চাচাশ্বশুর সাহআলম মিয়া, চাচীশ্বাশুরী রুমা বেগম ও সেলিম, সেলিনা বেগম, ইদ্রিস আলী, রূদয়, মাহবুব, সাগরসহ আরো কয়েকজন মিলে দক্ষিণ রূপসী গ্রামে গিয়ে রফিকুল ইসলামের ওপর হামলা চালিয়ে রফিকুলকে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে।এসময় রফিকুলের চিৎকারে তার পিতা হাসান আলী, মা মনোয়ারা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। আহত অবস্থায় রফিকুল ইসলামকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাবা-মাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি ভারপ্রাপ্ত জসিম উদ্দিন জানান, এ বিষয়ে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here