সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে রূপগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0
263

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সম্প্রতি প্রথম আলোর জৈষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে তার পেশাগত দায়িত্বপালনকালে সচিবালয়ে আটকে রেখে নির্যাতন ও মিথ্যে অভিযোগ দিয়ে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল।

বুধবার সকালে উপজেলার ভুলতা এলাকায় এ বিক্ষোভ মিছিল করা হয়।

রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা সাগর আহমেদ, কামরুল হাছান, শিশির আহমেদ মাসুম, আলামিন মিয়া, ভুলতা ইউনিয়ন ছাত্রদল নেতা মেহেদী হাসান, মনির হাসান, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদল নেতা মাসুদ প্রধান, সোহেল, জাহিদ হাসান, ভোলাব ইউনিয়ন ছাত্রদল নেতা ইকবাল হাসান প্রমুখ।

এসময় তারা বলেন এই দেশে এখন কে নিরাপদ প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের কাজে স্বাস্থ্য মন্ত্রণালয়ে তথ্য সংগ্রহ করতে গেলে সচিবের স্টাফরা তাকে হেনস্থা ও মারধর করে আটকে রেখেছে। দেশের বহুল প্রচারিত ১ম সারির আন্তর্জাতিক মানের একটি সংবাদপত্রের একজন সিনিয়র সাংবাদিক এবং নারীর সাথে এই জঘন্য আচরণ মেনে নেওয়া যায় না। এ সরকারের কাছে দেশে এখন আলেম-ওলামা,ছাত্র- শিক্ষক,সাংবাদিক, ব্যবসায়ী কেউ নিরাপদ নয়। তাই গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here