এশিয়ান হাইওয়েতে ছিনতাই

0
115

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ান হাইওয়েতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইলে ছিনতাইকারীদের খপ্পরে পড়ে আহত হন এসিআই কোম্পানীর কভার ভ্যান চালক হাসান(৫০)।

শুক্রবার ভোর রাতে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ফেনী থেকে এসিআই কম্পানীর মালবাহী একটি কভার ভ্যান (ঢাকা মেট্টো-ট ২২-২৬৩৬) নিয়ে সিরাজগঞ্জের যাওয়ার পথে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া ব্রিজের পাশে একটি মাটির ট্রাক রাস্তা বেরিকেড দিয়ে কভার ভ্যানের গতিরোধ করে ছিনতাইকারীরা। এসময় ৪-৫ ছিনতাইকারী কভার ভ্যানে উঠে চালক হাসানকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সঙ্গে থাকা ১৮ হাজার টাকা,২ টি মোবাইল সেট নিয়ে যায়। পরে ঐ কভার ভ্যানের হেলপার মামুন মোল্লা তাকে উদ্ধার করে আল রাফি হাসপাতালে নিয়ে যায়। আহত হাসান যশোর জেলার কোতয়ালী উপজেলার মৃত মৈনুদ্দিন খন্দকারের ছেলে।

এছাড়াও একই রাস্তায় গত মঙ্গলবার (১৩এপ্রিল) রাত ১২ টার দিকে গোলাকান্দাইল আল-রাফি হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক ফারুক আহম্মেদ ফয়সাল হাসপাতালে এ্যাম্বুলেন্স পার্কিং করে নিজের মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল-৪৩-৬৯৮৭) যোগে বাড়ি ফেরার পথে উপজেলার গোলাকান্দাইল ব্রিজের সামনে পাকা রাস্তায় পিছন দিক থেকে একটি নীল রংয়ের মোটর সাইকেলযোগে কাউছার মিয়া (২৬) নামে এক ছিনতাইকারী অজ্ঞাত আরো দুইজন ছিনতাইকারী নিয়ে তার পথরোধ করে এবং তাকে এলোপাথারীভাবে মারপিট করতে শুরু করে। এক পর্যায়ে ধারালো ছোরা বের করে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে বলে যা আছে সব দে। ছিনতাইকারী কাউছার হলেন উপজেলার গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার হারুন মিয়ার ছেলে। এসময় ছিনতাইকারীরা ফারুক আহম্মেদ ফয়সালের কাছ থেকে নগদ টাকাসহ মোটর সাইকেলের যাবতীয় কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাই করে এবং ধারালো ছোরা দিয়ে তার হাতে গুরুতর জখম করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় উদ্ধার হয়ে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এ বিষয়টি তিনি হাসপাতালের কর্তৃপক্ষকে জানিয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ও,সি) জসিম উদ্দিন বলেন, ছিনতাইকারী কাউছার ও তার সহযোগীদের বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলা হয়েছে। তারা এখনো পলাতক রয়েছে। অতি শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here