আম পাড়াকে কেন্দ্র করে ভুলতায় দুইপক্ষের সংঘর্ষ ; আহত-১০

0
473

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছ থেকে আম চুরি করাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ, বাড়িঘরে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে।

রবিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ সংঘর্ষে ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার ও শুক্রবার রাতে স্থানীয় বখাটে বায়জিদ, শুভ, শফিউল্লাহ, রিফাত ও গাফ্ফারসহ আরো বেশকয়েকজন মিলে মাহবুব আলমের গাছে আম চুরি করে নিয়ে যায়। এ নিয়ে শুক্রবার রাতে মাহবুব আলম ও বড় ভাই গুলজার হোসেনের সঙ্গে বখাটে শুভর সঙ্গে আমপাড়া নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে শুভ, বায়জিদ, শফিউল্লাহ, রিফাত ও গাফ্ফারসহ ৩০/৩৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মাহবুব আলমের বাড়িতে গিয়ে হামলা ভাংচুর চালায় ও তার পরিবারের সদস্যদের মারধর করেন।

শনিবার সকালে এটি গ্রাম্যসালিসে মিমাংসা হলেও শুভ সালিস না মেনেই চলে যায়। গত রবিবার রাত ১০ টার দিকে শুভ ও তার সহযোগীরা মাহবুব আলমের প্রতিবেশী আব্বাস নামে এক বিএনপি নেতাকে রাস্তায় একা পেয়ে ব্যাপক মারধর করে। এ ঘটনা পুরো আব্বাসের পক্ষের লোকজন ও গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে শুভ বাহিনীর উপর পাল্টা হামলা চালায়। এসময় গ্রামবাসী শুভ, ও তার সহযোগীদের বাড়িতে হামলা চালায়। এসময় দুপক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষে ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ আহত হয়েছে বলে জানা গেছে। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বলেন, আমি পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here