তারাবতে জবাই করা লাশের পরিচয় উদঘাটন ॥ হত্যাকারী আটক

0
476

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জবাই করে এবং উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করা যুবকের পরিচয় উদঘাটন করেছে থানা পুলিশ। বাড়িতে দাওয়াত করে এনে পাওনা টাকা আদায় সংক্রান্ত শত্রুতার জের ধরে তাকে নির্মমভাবে হত্যা করে তারই বন্ধু।

গত ১ এপ্রিল পুলিশ উপজেলার তারাবো পৌরসভার ঐরাবো এলাকা থেকে নিহতের জবাই করা লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিম উদ্দিন জানান, গত ৩১ মার্চ সিলেটের জালালাবাদ থানার নন্দীরগাঁও এলাকার আলাউদ্দিনের ছেলে সালেহ আহমেদ (২৫) এর গলাকাটা ও উপর্যুপরি ছুরিকাঘাত করা লাশ উপজেলার তারাবো পৌরসভার ঐরাবো এলাকার এইচ,আর,বি ইটের ভাটার উত্তরপাশে স্থানীয় রুহুল আমিনের জমি থেকে উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করে এবং নিহতের পরিচয় উদঘাটনে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছবি ছড়িয়ে দেয়। এ অবস্থায় পুলিশ নিহতের পরিচয় উদ্ধারের পর জানতে পারে গত ৩১ মার্চ নিহত সালেহ আহমেদ তার বন্ধু তারাবো পৌরসভার দক্ষিন মাসাবো এলাকার রাজ্জাকের ছেলে ইমরানের দাওয়াতে বেড়াতে আসে।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে শনিবার (১৮ এপ্রিল) ইমরানকে আটক করলে পুলিশের জিজ্ঞাসাবাদে ইমরান স্বীকার করে সেদিন রাত ১২ টার দিকে ইমরান তার বন্ধু সালেহ আহমেদকে ঘটনাস্থলে নিয়ে ছুরিকাঘাত করে আহত করার পর জবাই করে মৃত্যু নিশ্চিত করে। এই ঘটনার পর থেকেই বিভিন্ন জায়গায় পলাতক ছিল সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here