কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন যুবলীগ নেতা

0
229

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে কুড়িয়ে পাওয়া ২ লক্ষ ৮৫ হাজার টাকা মালিককে বুঝিয়ে দিলেন তারাব পৌরসভার ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলার তারাব পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনিরের সহযোগিতায় টাকার মূল মালিককে বুঝিয়ে দেয়া হয়।

এব্যাপারে শাহ আলম জানান, অফিস থেকে বাড়ি ফেরার পথে একই লেগুনার যাত্রী হন শাহ আলম ও কাহিনা এলাকার মোঃ ইলিয়াস। লেগুনায় বসেই পায়ের কাছে পেয়ে যান মোজাম্মেল হকের ফেলে যাওয়া ২ লক্ষ ৮৫ হাজার টাকার ব্যাগ। লেগুনার ভিতরেই ব্যাগ খুলে পাওয়া যায় টাকা। সহযাত্রীদের কুড়িয়ে পাওয়া টাকার ভাগ-ভাটোয়ারার প্রস্তাব ঘৃণাভরে প্রত্যাখ্যান করে তিনি কাউন্সিল রফিকুল ইসলাম মনিরকে ফোন দেন। পরে কাউন্সিলর মনি তাকে টাকা তার কাছে নিয়ে আসার পরামর্শ দেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিলে মূহুর্তেই ভাইরল হলে টাকার মালিক মোজাম্মেলের চোখে পড়ে। পরে তিনি যোগাযোগ করেন তাদের সাথে এবং সঠিক তথ্য প্রমান দিয়ে কাউন্সিলর মনির ও ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে তার টাকা ফেরত নেন।

এ ব্যাপারে টাকা ফেরত পাওয়া মোজাম্মেল বলেন, পৃথিবীতে এখনো ভালো মানুষ আছেন এটাই তার দৃষ্টান্ত। আমি চাদপুরের হাজীগঞ্জ উপজেলা কাপড়ের ব্যবসা করি সেই সুবাদে গত ৮ এপ্রিল মাধবদীতে কাপড় কিনতে যাওয়ার পথে মনের ভুলে ভূলতা বাস স্ট্যান্ডে লেগুনায় ২ লক্ষ ৮৫ টাকার ব্যাগ রেখে চলে যাই। পরে ফেইসবুকের পোস্ট দেখে আমি তাদের সাথে যোগাযোগ করলে তারা আমাকে তারাব পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম মনিরের এখানে আসতে বলেন। পরে সঠিক তথ্য প্রমান দিয়ে আমার টাকা তাদের হাত থেকে বুঝে পাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here