মামলা রুজুর তিন ঘন্টার মধ্যে দুই অটোরিকশা চোর গ্রেফতার

0
377

নিউজ ডেস্ক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যাটারি চালিত অটোরিকশা চুরির অভিযোগে দায়ের করা মামলা রুজু করার ৩ ঘন্টার মধ্যে দুই চোরকে গ্রেফতার করেছে ভুলতা ফাঁড়ি পুলিশ।

গত রোববার রাত ১২টার দিকে উপজেলার সাওঘাট এলাকা থেকে অটোরিকশা চুরির মামলায় ওই দুই আসামীকে গ্রেফতার করা হয়। এছাড়া চুরি হওয়া অটোরিকশাটিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার হরিনা এলাকার ওয়াসিম ও ফারুক।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন মজুমদার জানান, সময় তখন রাত আনুমানিক নয়টার দিকে রূপগঞ্জ থানাধীন মৈকুলি এলাকায় ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মোহাম্মদ হানিফ রূপগঞ্জ থানায় এসে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি চুরি হয়েছে মর্মে কয়েকজনকে আসামী করে একটি মামলা রুজু করেন। যার মামলা নং ৩৬(৪)২১।

মামলা রুজুর পরই অভিযান শুরু করে পুলিশ। মামলা তদন্তকারী এসআই পরেসের নেতৃত্বে ভূলতা ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সাওঘাট এলাকায় অভিযান পরিচালনা করে চুরি অটোরিকশা উদ্ধারসহ ওয়াসিম ও ফারুককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরিসহ নানা অপরাধের অভিযোগ রয়েছে। এছাড়া অটোরিকশা চুরির সঙ্গে জড়িতের বিষয়টি সত্যতা শিকার করেছেন। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here