উপজেলা চেয়ারম্যান শাহজাহান করোনা আক্রান্ত

0
377

আতাউর রহমান সানী : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

শুক্রবার দুপুরে শাহজাহান ভুইয়ার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূরজাহান আরা খাতুন।

উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহজাহান ভুইয়ার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার শাহজাহান ভুইয়ার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তিনি বর্তমানে শারিরিকভাবে সুস্থ্য থাকায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি তার সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শাহজাহান ভুইয়ার করোনার প্রথম ধাপে সরকারি ত্রাণ ও ব্যাক্তিগত তহবিল থেকে সাধারণ মানুষের মাঝে ত্রাণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলেন। এছাড়া প্রথম ধাপে করোনা সংক্রমণ কমাতে লকডাউন কার্যকরে মাঠে সক্রীয় ভূমিকা পালন করেছিলেন। তার শরীরে বাসা বেঁধেছে ডায়বেটিস ও হার্টের সমস্যাসহ নানা ধরনের জটিল রোগ। ডায়বেটিস, হাই প্রেসার ও হার্টের সমস্যার রোগীরা করোনায় আক্রান্ত হলে সবচেয়ে বেশি ঝুকিতে থাকেন।

তারপরও করোনাকালীন সময়ে করোনা ঝুকি নিয়ে করেনার প্রথম থাপে সাধারণ মানুষের পাশে থেকেছেন। করোনাকালীন সময়ে যখন দেশের বিভিন্ন স্থানে জনপ্রতিনিধিদের চাল চুরি ও অনিয়মের সংবাদ গণমাধ্যম গুলোতে ফলাও করে প্রচার হচ্ছে। আর সেখানে নানা শারীরিক সমস্যা নিয়েও সাধারণ মানুষের কাছে থেকে সেবা দিয়ে গেছেন তিনি। করোনাকালীন লকডাউনের মাঝে সাধারণ মানুষকে ঘরে রাখতে প্রশাসনের পাশাপাশি মাঠে চষে বেড়িয়েছেন তিনি।

করোনার প্রথমধাপে সাধারণ মানুষের জন্য কাজ করে সাধারণ মানুষের কাছে খেতাব পেয়েছিলেন মানবতার ফেরিওয়ালা নামে।

এবার সাধারণ মানুষের জন্য কাজ করতে গিয়ে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
শুক্রবার সর্বশেষ উপজেলা ৫৫ জনের শরীরে করোনা ভাইরাসে শনাক্ত হয়। উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮০ জন। এ পর্যন্ত করোনায় ১৪ জনের মৃত্যু হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here