চোরাই তেলসহ ২ কারবারি র‌্যাবের জালে

0
376

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ ড্রামভর্তি ১,২৬০ ( এক হাজার দুই শত ষাট) লিটার চোরাই ডিজেলসহ সক্রিয় ২ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকালে উপজেলার তারাব পৌরসভার টাটকী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন আব্দুল ইমাম ভূঁইয়া (৩৩) , মোঃ মনির হোসেন (২২)। চোরাই কাজে ব্যবহৃত ১টি নীল-হলুদ রংয়ের ছোট পিকআপ ভ্যান জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। তিনি জানান, বৃহস্পতিবার সকালে ৯ ড্রামভর্তি ১,২৬০ ( এক হাজার দুই শত ষাট) লিটার চোরাই ডিজেলসহ সক্রিয় ২ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চোরাই তেল কেনাবেচার সিন্ডিকেট গড়ে তুলেছে। এই চোরাই সিন্ডিকেট রাস্তার পাশে পার্কিং করা গাড়ী হতে অভিনব কৌশলে তেল চুরি করে। তাছাড়া কিছু অসাধু ড্রাইভার ও হেলপার নাম মাত্র মূল্যে তেলভর্তি লরী থেকে তেল চুরি করে এই সিন্ডিকেটের কাছে বিক্রি করে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। চোরাই সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here