নানা বিতর্কের পর রূপগঞ্জে ছাত্রদলের নতুন কমিটি স্থগিত

0
186

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত আহবায়ক কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রদল।

বুধবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ স্থগিতাদেশ জানানো হয়।

পত্রে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সিগ্ধান্ত মোতাবেক গত ২৫ মার্চ গঠন হওয়া উপজেলা ছাত্রদলের ২১ সদস্য কমিটির কোন কার্যকারিতা দৃশ্যমান না থাকায় পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল কার্যক্রম স্থগিত করা হলো।

 

জানা গেছে, গত ২৫ মার্চ গঠন হওয়া উপজেলা ছাত্রদলের ২১ সদস্য কমিটিতে বিবাহিত অছাত্র ও ছাত্রলীগ নেতাকে পদায়ন করায় গত ২৭ কমিটিতে থাকা ১৩ জন ছাত্রদল নেতা তিনদিনের আল্টিমেটাম দিয়ে সংবাদ সম্মেলন করেন। পরে গত ৪ এপ্রিল কমিটির ১৩ সদস্য পদত্যাগ করেন। এছাড়া তারা কাফনের কাপড় পরে মহাসড়কে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

অপরদিকে, গত ৪ এপ্রিল উপজেলা ছাত্রদলের কমিটির সভাপতি সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমানসহ ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ বলে পাল্টা সংবাদ সম্মেলন করেন।

নানা জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ উপজেলা ছাত্রদলের কমিটির স্থগিতাদেশ প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here