রূপগঞ্জে বালুবাহী ভল‌গে‌টের শ্র‌মিক‌কে কু‌পি‌য়ে হত্যা

0
173

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সন্ত্রাসী‌দের দাবীকৃত ২০ হাজার টাকা চাঁদা না দেয়ায় হৃদয় ফরাজী না‌মে বালুবাহী ভল‌গে‌টের এক শ্র‌মিক‌কে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে সন্ত্রাসীরা। এ সময় শরীফ না‌মে আরও এক শ্র‌মিক আহত হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) রা‌তে উপ‌জেলার ভোলানাথপুর এলাকায় বালু নদী‌তে এ ঘটনাটি ঘটে। নিহত হৃদয় ফরাজীর বা‌ড়ি ভোলার চর‌প্যাশন এলাকায়।

এ ঘটনায় বৃহস্প‌তিবার (০১ এপ্রিল) রূপগঞ্জ থানায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, রাজধানীর খিল‌ক্ষেত থানার মস্ত‌ুল এলাকার চি‌হ্নিত সন্ত্রাসী হা‌বিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে ১০/১২ জ‌নের একদল সন্ত্রাসী দীর্ঘ‌দিন যাবত বালু নদী‌তে চলাচলকারী বালুবোঝাই ভল‌গে‌টে চাঁদাবা‌জি ক‌রে আস‌ছিল। গত মঙ্গলবার রা‌তে সন্ত্রাসী হা‌বিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে ১০/১২ জ‌নের একদল সন্ত্রাসী রূপগঞ্জ উপ‌জেলার ভোলানাথপুর এলাকায় বালু নদী‌তে নবী মিয়ার ভল‌গে‌টে চাঁদার দাবী‌তে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ভল‌গে‌টের শ্র‌মিক হৃদয় ফরাজী ও শরীফকে কু‌পি‌য়ে আহত ক‌রে বালু নদী‌তে ফে‌লে দেয়। প‌রে খবর পে‌য়ে পু‌লিশ ও ডুবুরীরা খোঁজাখু‌জি ক‌রে রা‌তেই শরীফ‌কে জী‌বিত অবস্থায় উদ্ধার ক‌রে হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। অন্য‌দি‌কে হৃদয় ফরাজীর লাশ ‌নি‌খোঁজ থাকায় ঘটনার তিনদিন পর বৃহস্প‌তিবার বিকেলে পু‌লিশ নদী থেকে লাশ উদ্ধার ক‌রে নারায়ণগঞ্জ জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠায়।

এ ব্যাপা‌রে রূপগঞ্জ থানার ইন্স‌পেক্টর (ওসি তদন্ত) জসিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হ‌য়ে‌ছে। আসামী‌দের গ্রেফতা‌রের জন্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here