ভুলতায় ছাত্রলী‌গের বিক্ষোভ মিছিল ও প্র‌তিবাদ সমাবেশ

0
239

ডেস্ক রিপোর্ট : মহান স্বাধীনতা দিবসে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে স্বাধীনতা বিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে বিক্ষোভ মিছিল ও প্র‌তিবাদ সমাবেশ ক‌রে‌ছে রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলীগ।

 

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার ভুলতা এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্র‌তিবাদ সমাবেশ অনু‌ষ্ঠিত হয়।

 

মি‌ছিলটি ভুলতা পু‌লিশ ফাঁড়ির সাম‌নে থে‌কে শুরু হ‌য়ে ‌বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে গোলাকান্দাইল গি‌য়ে শেষ হয়।

 

সমা‌বে‌শে বক্তারা ব‌লেন, ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুধু হেফাজত নয়, হেফাজতের নামে যুদ্ধাপরাধী জামায়াত এবং বিএনপি একসঙ্গে তাণ্ডব চালিয়েছে। হেফাজতের কাঁধে সওয়ার হয়েছে বিএনপি ও জামায়াত। বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করতে তারা এই তাণ্ডব চালিয়েছে। ভ‌বিষ্য‌তে তারা যেখানেই অরাজকতা সৃ‌ষ্টির চেষ্ঠা চালাবে সেখানেই ছাত্রলীগ প্রতিহত করবে।’

 

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের জি এস সাদিকুল ইসলাম সজিব, তারাবো পৌরসভা ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন, সাধারন সম্পাদক মনির খান সুমেল, ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন ভুইয়াসহ অ‌নে‌কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here