গোলাকান্দাইলে দুই বাসের মূখোমুখি সংঘর্ষে নিহত-১

0
127

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে দুই বাসের মূখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থলেই আকাশ মিয়া নামে এক বাসের চালক আকাশ মিয়া নিহত হন। এসময় বাসে থাকা আরো অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছে বলে জানা যায়।

সোমবার (২৯-মার্চ) সকাল ৮ টায় ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া মাহনা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আকাশ মিয়া নরসিংদী জেলার রায়পুরা থানার বারিচা শিবপুর এলাকার মৃত ছমরউদ্দিনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আধুরিয়া মাহনা এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে একজন নিহত হয়। এসময় বাসে প্রায় ২০ জন যাত্রী আহত হন।
খবর পেয়ে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ এবং কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠায়।

কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহ-আলম বলেন, খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়। এসময় আকাশ নামে এক বাস চালককে নিহত অবস্থায় উদ্ধার করা হয়। তবে হতাহতের সংখ্যা আরো বেশি হতে পারে। লাশ কাচপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার বিস্তারিত জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here