দাউদপুরে মাংস বিক্রেতাকে হত্যা করে টাকা লুটের অভিযোগ

0
245

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেলিম মিয়া (৫৫) নামে এক মাংস বিক্রেতা (কসাই) কে হত্যার পর ২ লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে নিহতের পরিবার অভিযোগ করেন।

 

গত শনিবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী দুয়ারা গ্রামে এই ঘটনা ঘটে।

 

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত সেলিম মিয়া উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী দুয়াারা এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে সেলিম মিয়া।

 

নিহতের ছেলে আরিফ হোসেন জানান, তার বাবা সেলিম মিয়া বেলদী বাজারে তাকেসহ তার ভাই আলতাফ হোসেনকে নিয়ে একটি মাংস বিক্রির দোকান পরিচালনা করে আসছিলেন। গত শনিবার রাতে দোকানে মাংস বিক্রি করার পর পূনরায় গরু কেনার জন্য ২ লাখ টাকা নিয়ে তার বাবা বাড়িতে চলে যায়। রাত পৌনে ১২ টার সে ও তার ছোট ভাই আলতাফ হোসেন বাড়িতে গিয়ে দেখে পিতার ঘরের দরজা খোলা। ছোট ভাই ঘরের ভিতর গিয়ে দেখে পিতা সেলিমের লাশ বিছানায় পড়ে আছে।

 

খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার ছেলে আরিফের দাবি তাদের পিতা সেলিম মিয়াকে পূর্ব শত্রুতার জের ধরে তাদের প্রতিবেশী জৈনক ব্যক্তি হয়তো শ্বাসরোধ করে হত্যা করে সাথে থাকা নগদ ২লাখ টাকা লুট করে নিয়ে গেছে। তিনি আরো বলেন, তার পিতার মাথায় এবং ডানহাতের আঙ্গুলে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া মরদেহের মুখে রক্ত লেগে ছিল।

 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরতহালে নিহতকে হত্যা করার বড় কোন আলামত শরিরে খুঁজে পাওয়া যায়নি।

 

তবে নিহতের পরিবারের হত্যার অভিযোগ থাকায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চুড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here