ভুলতা ফ্লাইওভারে র‌্যাব পরিচয়ে ইউপি চেয়ারম্যানের ৭০ লাখ টাকা ছিনতাই

0
778

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে রূপগঞ্জে দিনে দুপুরে ভুলতা ফ্লাইভারে র‌্যাব পরিচয়ে ইউপি চেয়ারম্যানের মাথায় পিস্তল ঠেকিয়ে ছিনতাইকারীরা ৭০ লাখ টাকার ছিনতাই নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুলতা ফ্লাইওভারের অবস্থান।

 

গত শুক্রবার দুপুরে ভুলতা পুলিশ ফাড়ির ১’শ গজের মধ্যেই ভুলতা ফ্লাইওভারের উপরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান গাজীউর রহমান জানান, তিনি বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার পাহাড়িয়া কান্দি ইউনিয়নের চেয়ারম্যান। তিনি গত শুক্রবার সকালে (১৯ মার্চ) তিনি ও তার ভাগিনা মতিউর রহমান ও কর্মচারী কাউসারকে সঙ্গে নিয়ে ঢাকার বেইলীরোড থেকে ৭০ লাখ টাকা নিয়ে একটি মাইক্রোবাসে করে নিজের এলাকার দিকে যাচ্ছিলেন।

 

তার গাড়িটি রূপগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের যাত্রামুড়া এলাকায় পৌছাঁলে পাশ থেকে আসা একটি সাদা রংয়ের মাইক্রোবাস গাজীউর রহমানের গাড়িটিকে গতিরোধ করেন। এসময় র‌্যাবের পোশাক পড়া অবস্থায় ৫ জন লোক পিস্তল, হকিষ্টিক, হ্যান্ডকাপসহ ইউপি চেয়ারম্যানের গাড়ির চালক নওশাদকে গাড়ির ভেতরে ইয়াবা আছে বলে তল্লাশির নাম করে গ্লাস নামাতে বলেন।

 

ছিনতাইকারীরা গাড়ির চালক নওশাদকে চালকের আসন থেকে নামিয়ে পেছনে নিয়ে বেঁধে রেখে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। ইউপি চেয়ারম্যান গাজীউর রহমান ডাকাত ডাকাত চিৎকার করতে থাকেন। চিৎকার করায় ছিনতাইকারীরা ইউপি চেয়ারম্যান গাজিউর রহমান, ভাগিনা মতিউর রহমান ও কর্মচারী কাউসারকে হাত পা, চোখ মুখ বেঁধে ফেলে রাখে। পরে দুপুরে ছিনতাইকারীরা গাড়ি নিয়ে ভুলতায় এলাকায় পৌঁছালে ইউপি চেয়ারম্যাসহ তার সঙ্গে থাকা সবাইকে এলোপাথারিভাবে মারধর করেন।

 

এসময় মাইক্রোবাসটি ভুলতা ফ্লাইওভারের উপরে নিয়ে গিয়ে ইউপি চেয়ারম্যান গাজীউর রহমানের মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ ৭০ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তাদের ভুলতায় এলাকায় ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে ইউপি চেয়ারম্যান গাজীউর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

স্থানীয়রা অভিযাগ করেন বলেন, ভুলতা ফ্লাইওভারের উপরে প্রায়সময় ছিনতাইসহ নানা ধরনের অপকর্ম ঘটে চলছে। ফ্লাইওভারে পুলিশের নিয়মিত টহল না থাকায় এ ধরনের অপরাধ ঘটছে।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here