ইউপি নির্বাচনে তরুণদের পছন্দের তালিকায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মাসুম

0
786

ডেস্ক রিপোর্ট : আর মাত্র কয়েকমাস পরই রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নির্বাচন। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই মুড়াপাড়ায় নির্বাচন নিয়ে উত্তাপ বাড়ছে। চেয়ারম্যান প্রার্থীরা আগে থেকে যে যার মতো করে মাঠে চষে বেড়াচ্ছেন।

বর্তমান  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

শেখ ফরিদ ভুইয়া মাছুম প্রতিদিনই উঠান বৈঠক, সভা ও ব্যানার ফেস্টুনের মাধ্যমে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। প্রচারণার মাধ্যমে তিনি এরই মাঝে এলাকার সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

শেখ ফরিদ ভুইয়া মাছুম দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণে তিনি তরুণদের কাছে বেশ জনপ্রিয় বলে জানা যায়। এতে নির্বাচনে মাছুম তরুণ ভোটারদের পছন্দের শীর্ষে থাকবে বলে মনে করছেন বিজ্ঞ রাজনীতিবিদরা।

সম্প্রতি গত ১৭ মার্চ উপজেলা আওয়ামীলীগের জনসভায় কয়েক হাজার সমর্থক নিয়ে তিনি জনসভায় যোগ দেন। ওই সভায় অতিথি ছিলেন, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইসহ উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা। কয়েক হাজার সমর্থক নিয়ে জনসভায় যোগ দেওয়াটা আসন্ন ইউপি নির্বাচনে তার জনপ্রিয়তা অনেকাংশে বাড়িয়ে দিয়েছে বলে মনে করছেন স্থানীয় নেতাকর্মীরা।

এছাড়া দুস্থ্য শিক্ষার্থীদের পাশে দাড়ানো, বৃক্ষ রোপণ, করোনায় অসহায় মানুষের জন্য ত্রাণ বিতরণসহ সামাজিক কর্মকান্ড করে এরই মাঝে বিভিন্ন মহলে প্রসংশা কুড়িয়েছেন শেখ ফরিদ ভুইয়া মাছুম।

 

শেখ ফরিদ ভুইয়া মাছুম বলেন, আমি মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ‍নির্বাচন করতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ থেকে মাদক ও সন্ত্রাসমূলক কর্মকান্ড দূর করবো। পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ও গোলাম মর্তুজা পাপ্পা ভাইয়ের কাছেই রূপগঞ্জ সূরক্ষিত আছে ভবিশ্যতেও থাকবে। আমি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকেই সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি সাধারণ মানুষের ভালবাসায় চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছি। সাধারণ মানুষের ভালবাসার প্রতিদান দিতেই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হলে প্রথমেই মুড়াপাড়ায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো। মেয়েরা যাতে করে নির্বিঘ্নে স্কুল কলেজে যেতে পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নিব। তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে অভিভাবকদের কাউন্সিলিংয়ের মাধ্যমে বুঝাবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে সারাজীবন সাধারণ মানুষের পাশে থেকে রাজনীতি করে যেতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here