মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাসুমের নেতৃত্বে পাটমন্ত্রীর সমাবেশে যোগদান

0
169

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ ফরিদ ভুঁইয়া মাসুমের নেতৃত্বে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সমাবেশে যোগদান করেছেন।

 

বুধবার (১৭ মার্চ) উপজেলার মুড়াপাড়া কলেজ মাঠের সমাবেশে বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড ছাত্রলীগ নেতাকর্মী ও মুড়াপাড়া ইউনিয়নের জনসাধারণ নিয়ে সমাবেশে যোগদান করেন।

 

জানা যায়, তিনি আসন্ন ইউপি নির্বচনে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ থেকে সম্ভাব্য নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। সেই সুবাদে তিনি মুড়াপাড়া ইউনিয়নের সকল ওয়ার্ড গুলোতে নির্বাচনী প্রচারণা, উঠান বৈঠক ও দোয়া চেয়ে যাচ্ছেন।

 

এসময় শেখ ফরিদ ভুঁইয়া মাসুম বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা সাহেবের হাতকে শক্তিশালী করতে আমরা ছাত্রলীগ সবসময় বদ্ধপরিকর। সেই সাথে আমি মন্ত্রী মহোদয়ের নির্দেশেই আমি মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা চালিয়ে যাচ্ছি। আশা করি দল আমাকে নমিনেশন দিলে মুড়াপাড়া বাসীর জন্য সর্বোচ্চ কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here