বঙ্গবন্ধুর যাদুকরী নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব মানচিত্রে স্থান পায় : রংধনু গ্রুপ চেয়ারম্যান  রফিক

0
204

ডেস্ক রিপোর্ট : রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের যাদুকরী নেতৃত্বে বিশ্ব মানচিত্রে স্থান পায় আমাদের বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা কখনোই জাতি হিসেবে প্রতিষ্ঠা পেতাম না।

 

তিনি নির্যাতিত-নিপীড়িত বাঙালি জাতির মুক্তির দিশারি। বঙ্গবন্ধুর গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। বঙ্গবন্ধু আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।’ তিনি বলেন, বঙ্গবন্ধু কেবল বাঙালি জাতির নন, তিনি বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত। এ কারনে বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বুধবার বিকেলে নগড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

 

কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান ভুইয়া।

 

বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভুইয়া সজিব, কেন্দ্রীয় হর্কাসলীগের যুগ্ন সম্পাদক কামাল হোসেন কমল, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, তারাবো পৌর যুবলীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, আওয়ামীলীগ নেতা হাজী ইয়ার হোসেন, আলাউদ্দিন, তারিকুল ইসলাম, আলী আজগর, জামান ব্যাপারী, যুবলীগ নেতা মোশারফ হোসেন, হাজী সফিকুল ইসলাম, ওসমান গনী, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান ভুইয়া, আশিকুল ইসলাম খোকন, লুৎফর রহমান মুন্না, মাসুম আহমেদ, আশরাফুল আলম তুষার, আশরাফুল হক জেমিন, মহিলালীগ নেত্রী ইয়াছমীন আক্তার, স্বপ্না আক্তার, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, আব্দুল মতিন, আব্দুল হাই, আবুল হোসেন প্রমুখ। জনসভাটি হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রের রুপ ধারন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here