ভুলতায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাই-ভাবীকে কুপিয়ে জখম

0
363

ডেস্ক রিপোর্ট ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় দুই ভাই হামলা করে ছোট ভাইকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পা ভেঙে দিয়েছে।

এ সময় তার স্ত্রী বাঁধা দিলে তাকেও বেধরক পিটিয়ে গলাটিপে হত্যা চেষ্টা করেছে। শুধু তাই নয়, বিরোধকৃত জমিতে থাকা মুদি দোকান ভাংচুর করে সব মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে উপজেলার হাটাবো হান্ডি মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে।

হামলার শিকার গৃহবধূ মিনা বেগম জানান, তার শশুড় হাটাবোর বাসিন্দা মৃত সুরুজ মিয়ার থেকে প্রাপ্ত ভোগদখলীয় জমি নিয়ে তার স্বামী কামরুল হাসানের সঙ্গে তার ২ ভাসুর আব্দুল গাফফার (৪৫) আজাহার (৫২) এর বিরোধ চলে আসছিলো। ঘটনার রাতে কিছু বুঝে ওঠার আগে হান্ডি মার্কেটের পাশে স্বামী কামরুল হাসানের মালিকানায় থাকা মুদি দোকানে দুই ভাসুর দেশীয় অস্ত্রসহ আরো লোকজন নিয়ে হামলা চালায়। দোকান ভাংচুর করতে থাকে। এতে কামরুল বাঁধা দিলে তাকে এলোপাতাড়ি কুপাতে থাকে৷ পরে রড দিয়ে পায়ে আঘাত করলে একটি পায়ের হাড় ভেঙে যায়। এতোক্ষণে মিনা বেগম ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে তাকেও রড দিয়ে মারধর করতে থাকে। এ সময় গলাটিপে হত্যা চেষ্টা করে। এবং তার গলায় থাকা ১ ভড়ি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। শুধু তাই নয়, মুদি দোকানে থাকা নগদ দেড় লাখ টাকাসহ সকল মালামাল লুট করে নিয়ে যায়৷ দোকান ভাংচুর করে। এ ঘটনার খবরে গ্রামবাসি ছুটে এলে তারা চলে যায়। পরে প্রতিবেশিরা আহত কামরুল ও তার স্ত্রী মিনা বেগমকে উদ্ধার করে রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করায়। এ ঘটনায় আহত মিনা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহসিনুল কাদির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ঘটনায় জড়িত দোষীদের আইনের আঁওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here