ভুলতায় মাতালদের খুরের আঘাতে যুবক আহত

0
314

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মদ্য পান করে গাড়ি ভাংচুর ও মারধরের প্রতিবাদ করাকে কেন্দ্র করে স্থানীয় সন্ত্রাসীরা মিকপাহুল ফেরদৌস (২৯) নামের এক যুবককে খুঁর দিয়ে আঘাত করে গুরুতর আহত করেছে অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের পাঁচাইখা এলাকায় ঘটে এ ঘটনা। আহত মিকপাহুল ফেরদৌস উপজেলার গোপালিয়াবাড়ী এলাকার ডাক্তার ফেরদৌসের ছেলে।

আহত মিকপাহুল ফেরদৌস জানান, তার বাবা ডাক্তার ফেরদৌস গোলাকান্দাইল আল-রাফি হাসপাতালে রোগী দেখেন। মিকপাহুল বিকেলে বাবাকে আনতে বাড়ি থেকে গাড়ি নিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন।

এসময় পাঁচাইখা রাস্তায় লাভরাপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে নামধারী ছাত্রলীগকর্মী সজিব ও পাঁচাইখা এলাকার নাসিম নামের দুই জন মদ্য পান করে একটি প্রাইভেটকার ভাংচুর করে। পরে আরেকটি পিকআপ ভ্যান ভাংচুর করে চালককে কিলঘুষি মেরে আহত করে। এসময় মিকপাহুল ফেরদৌসের গাড়িটি ভাংচুর করতে আসলে তিনি এ ঘটনার প্রতিবাদ করেন। এক পর্যায়ে সজিব ও নাসিম সঙ্গে থাকা খুঁর বের করে তলপেট, বাম হাতে পোঁচ মেরে রক্তাক্ত জখম করে। এছাড়া সঙ্গে থাকা ৬৫ হাজার টাকা লুটে নেয়। এসময় আশ-পাশের লোকজন এগিয়ে এলে হামলার ভয় দেখায়। এতে লোকজন সামনে এগুনোর সাহস পায়নি। পরে সেলিম নামের এক ব্যক্তি এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

 

খবর পেয়ে আরো ৬ থেকে ৭ জন সন্ত্রাসী এসে উপস্থিত হয়ে হামলাকারী সজিব ও নাসিমকে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহত মিকপাহুল ফেরদৌস ও সেলিমকে উদ্ধার করে আল-রাফি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত মিকপাহুল ফেরদৌস বাদী হয়ে মঙ্গলবার রাতেই রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

স্থানীয়রা জানান, সন্ত্রাসীরা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি থেকে শুরু করে বিভিন্ন অপকর্ম করে বেড়ালেও কেউ প্রতিবাদ করতে সাহস পায়না। পুলিশও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না। এ কারনে এলাকায় একের পর এক ছিনতাই, ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনা ঘটছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here