ভ্যাকসিন নিলেন করোনা বীর কাউন্সিলর খোরশেদ

0
145

ডেস্ক রিপোর্ট : করোনাকালে নারায়ণগঞ্জে দুঃসাহসী ভূমিকা পালন করে মানুষের পাশে দাঁড়ানো এবং করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া দেড় শতাধিক লাশ দাফন করে দেশ-বিদেশে আলোচিত করোনা বীর কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনার ভ্যাকসিন নিয়েছেন।

 

সারা বিশ্বে চলমান মহামারি করোনা প্রতিরোধ ও বাংলাদেশকে করোনা মুক্ত করার প্রত্যয়ে এবং জনগণকে টিকা গ্রহণে উৎসাহিত ও অভয় দিতে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে করোনার ভ্যাকসিন গ্রহণ করেন করোনা বীর ও মানবতার ফেরিওয়ালাখ্যাত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডেও এই কাউন্সিলর।

 

একাধারে তিনি মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি।

 

মঙ্গলবার সকাল ১১টায় তিনি নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণ শেষে করোনা বীর কাউন্সিলর খোরশেদ বলেন, টিকা গ্রহণ প্রক্রিয়া যথেষ্ট সহজ মনে হয়েছে। আমি আমার সহকর্মী কাউন্সিলর শওকত হাসেম শকু এক সঙ্গে নিয়েছি। আলহামদুলিল্লাহ। কয়েক ঘণ্টা অতিবাহিত হলেও আমাদের কাছে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভূত হয়নি।

 

খোরশেদ আরও বলেন, সরকারের দু-একজন মন্ত্রীর অতিকথন ও উসকানিমূলক কথা  বিএনপি টিকা কার্যক্রমের বাইরে রাখতে চাইছে, যা আত্মঘাতমূলক।

 

কাউন্সিলর খোরশেদ জানান, যারা নিজে টিকার নিবন্ধন করতে পারছেন না, তারা খোরশেদের কাউন্সিলর কার্যালয়ে এনআইডি কার্ডসহ উপস্থিত হয়ে বিনা খরচে নিবন্ধন করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here