ঢাকা পোস্টের আনুষ্ঠানিক যাত্রায় রূপগঞ্জে আনন্দ র‌্যালী 

0
177
ডেস্ক রিপোর্ট : ‘সত্যের সাথে সন্ধি’  এ স্লোগানে অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা পোস্ট’র আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জে কেক কাটা ও আনন্দ র‌্যালী সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১০ টায় রূপগঞ্জ প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সাংবাদিকরা  আলোচনা সভা শেষে কেক কাটার পর আনন্দ র‌্যালী সম্পন্ন করেছেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, কলামিষ্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা শাহ নুসরাত জাহান।
বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল ও রূপগঞ্জ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক সংবাদ পত্রিকার সহ-সম্পাদক মো. আলম হোসেন।
ঢাকা পোস্টে’র রূপগঞ্জ প্রতিনিধি মো. মাহবুবুর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো.খলিল শিকদার, সাপ্তাহিক রূপকন্ঠের নির্বাহী সম্পাদক ছাত্তার আলী সোহেল, সিনিয়র সাংবাদিক সুশীল সরকার, এশিয়ান টিভির জিএম শহীদ, জি টিভির আশিকুর রহমান হান্নান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাছুম, বিশিষ্ট কবি ও সাংবাদিক মাহবুব আলম প্রিয়সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ঢাকা পোস্টে’র সার্র্বিক কল্যান ও সাফল্যময় অগ্রগতি কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here