একান্ত সচিবের মায়ের মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীর শোক

0
118

ডেস্ক রিপোর্ট : বার্ধক্যজনিত কারণে বস্ত্র ও পাটমন্ত্রী’র সহকারী একান্ত সচিব এমদাদুল হকের মা আরজুমান আক্তার বানু (৭৩) মৃত্যুবরণ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেছেন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাঢ তার মৃত্যু হয়।

আরজুমান আক্তার বানুর (৭৩) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

মন্ত্রী বলেন, ‘আরজুমান আক্তার বানুর মৃত্যুতে ব্যক্তিগতভাবে ব্যথিত ও মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আমি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সব পর্যায়ের কর্মকর্তা/কর্মচারী এবং নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি।’

পৃথক শোকবার্তায়, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর সহকারী একান্ত সচিব এমদাদুল হকের মা আরজুমান আক্তার বানুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া। তিনিও বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সব পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীর পক্ষ থেকে মরহুমার পরিবার-পরিজনসহ সবাইকে গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here