ভুলতায় ছাত্রলীগের হামলায় পন্ড ছাত্রদলের বিক্ষোভ, আহত-৭

0
300

ডেস্ক রিপোর্ট ঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে ছাত্রদলের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে পুলিশ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাঁধা ও হামলা চালিয়েছে বলে নেতাকর্মীরা অভিযোগ করেছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভুলতা এলাকায় হামলার ঘটনায় শাকিল, রাব্বি, রতন, শুভ, মাছুম, ইয়াছিন, আল-আমিনসহ ছাত্রদলের ৭ নেতাকর্মী আহত হয়েছেন।

ছাত্রদল নেতা মাসুদুর রহমান জানান, শনিবার দুপুরে দিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে তার নেতৃত্বে একদল ছাত্রদল নেতাকর্মী প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি উপজেলার ভুলতা গোলচত্বর হয়ে বাস স্টেশনের দিকে যেতে গেলে পুলিশ তাদের বিক্ষোভ মিছিলে বাঁধা প্রদান করেন।

এসময় ছাত্রলীগ ও আওয়ামীলীগের লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে মিছিল পন্ড করে দেয়। হামলায় তাদের ছাত্রদলের প্রায় ৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহন করানো হয়।

এ ঘটনায় খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়ে বলেন এধরণের ঘটনা সরাকারের একনায়েকতন্ত্র মনোভাবের কারনেই হচ্ছে। আমি অনতিবিলম্বে এ ঘটনায় জড়িতদের শাস্তির আওতায় আনতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here