জামিনে এসে মামলা তুলে নিতে তারাবতে বাদীকে অপহরণের হুমকি, বাড়ীঘরে ভাংচুর

0
154

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জামিনে বের হয়ে এসে মামলা তুলে নিতে আসামীরা মামলার বাদীকে অপহরণের পর হত্যা করার হুমকি দিয়েছে বলে অভিযোগ রয়েছে। বর্তমানে মামলার বাদী ও তার পরিবার নিরাপত্তাহীতনায় ভুগছে।

মঙ্গলবার সকালে উপজেলার তারাব পৌরসভার গর্ন্ধবপুর এলাকায় ঘটেছে এ ঘটনা। এর আগে গত ২৩ জানুয়ারী বাদীর বাড়িঘরে আসামীরা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

হাবিবুর রহমানের মামলার এজাহার সূত্রে জানা গেছে, গর্ন্ধবপুর এলাকার হাবিবুর রহমান একই এলাকার আল-আমিন, জহিরুল হক, শিবলু, রায়হান মিয়ার বিরুদ্ধে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। আসামীরা জামিনে বের হয়ে এসে গত ২৩ জানুয়ারী মামলা তুলে নিতে বাদীর বাড়িতে গিয়ে হুমকি প্রদান করে। একপর্যায়ে তারা বাদীর বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়।

এদিকে আগামী তিনদিনের মধ্যে মামলা তুলে না দিলে বাদী হাবিবুর রহমানকে অপহরণ করে নিয়ে হত্যা করবে বলে মঙ্গলবার সকালে আসামীরা প্রকাশ্যে ঘোষণা দেয়। এ ঘটনায় হাবিবুর রহমান মঙ্গলবার বেলা ১১ টার দিকে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। হুমকির পর থেকে বাদী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির বলেন, আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here