রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির আয়োজনে জিয়াউর রহমানের জন্মদিন উদযাপন

0
179

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির আয়োজনে সাবেক প্রেসিডেন্ট ও বীর মুক্তিযোদ্ধা, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ইছাপুরা বাজার এলাকায় অস্থায়ী কার্যালয়ে এ জন্মদিন উদযাপন করেন স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।

রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন আব্দুল্লাহর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির সহ সভাপতি ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসলাম উদ্দিন বেপারী। বিশেষ অতিথি ছিলেন থানা যুবদলের সহ সভাপতি মোহাম্মদ রুবেল ভুঁইয়া। আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ সদর ইউনিয়ন ১ নং ওয়ার্ড সিনিয়র সহ সভাপতি জহিরুল ইসলাম, নাজিম উদ্দিন ভুঁইয়া, যুবদল নেতা মেহের উদ্দিন মোল্লা, হুমাউন ভুঁইয়া, নিজামুদ্দিন বেপারী শামীম ভুঁইয়া,সাইফুল ভুঁইয়া, নাহিদ ভুঁইয়া প্রমূখ।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরবর্তি কেক কেটে শহীদ প্রেসিডেন্ট জিয়ার জন্মদিনে তাঁর বিশেষ অবদানের কথা স্মরণ করে প্রধান অতিথি ইসলাম উদ্দিন বেপারী বলেন,স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দেশকে সাজিয়েছিলেন। সেই সাজানোর চিহ্ন রূপগঞ্জেও আছে। এর মাঝে আগলা বাগলার খাল কাটা কর্মসূচীর উদ্বোধনকালে তিনি যখন রূপগঞ্জে আসেন তা স্বচক্ষে দেখার সৌভাগ্য হয়েছিলো। তার সকল কর্মযজ্ঞ ছিলো দেশপ্রেম নির্ভর। তার প্রতি মুগ্ধ হয়ে, ভক্ত হয়েই বিএনপির রাজনীতি শুরু করি৷ এখনো এ দলের জন্য কাজ করছি। ভবিষ্যতেও থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here