তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে রূপগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

0
283

নিউজ ডেস্কঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদল।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৯ টায় উপজেলার ভুলতা ফ্লাইওভার থেকে শুরু করে ছাত্রদলের নেতাকর্মীরা গোলাকান্দাইল, কাঞ্চন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি শেষ করেন।

বিক্ষোভকারীরা জানান ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আইনজীবী ওমর ফারুক বাদী হয়ে তারেক রহমানের বিরুদ্ধে চরজব্বার থানায় মামলাটি করেছিলেন। গত বৃহস্পতিবার নোয়াখালীর জেলা অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক সৈয়দ ফখরুল আবেদীন তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এরই প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদলের পূর্ব ঘোষিত কর্মসূচি হিসেবে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মাসুদুর রহমানের সভাপতিত্বে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আরিফ বিল্লাহ আলিফের সঞ্চালনায় মিছিলটি বের করা হয়। মিছিলে আরও উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম রিয়াদ, সরকারি মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হৃদয় হাসান, ছাত্রদল নেতা মেহদী হাসান,মনির হোসেন,মাসুম খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here