পারিবারিক কলহের জেরে কায়েতপাড়ায় স্বামীকে বটি দিয়ে কুপালো স্ত্রী

0
860

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জের কায়েতপাড়ায় পারিবারিক কলহের জের ধরে আহম্মেদ আলী (৩৬) নামে এক যুবককে তার স্ত্রী বটি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১০ জানুয়ারি) রাতে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (১১ জানুয়ারি) দুপরে স্বামী আহম্মেদ আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

আহত আহম্মেদ আলী অভিযোগ থেকে জানা যায়, ১২ বছর পূর্বে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকার মৃত বাছেদের ছেলে আহম্মেদ আলীর সঙ্গে একই এলাকার মিছির আলী মেম্বারের মেয়ে বিথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের পর থেকেই বিথী আক্তার স্বামী আহম্মেদ আলীর সঙ্গে ঝগড়া বিবাদ করে আসছে।

রবিবার রাতে পারিবারিক কলহের জের ধরে বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তার, কারিমা আক্তার এলোপাথারিভাবে পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে স্ত্রী বিথী আক্তার বটি দিয়ে স্বামী আহম্মেদ আলীকে কুপিয়ে জখম করেন। এসময় আহম্মেদ আলীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন চলে যায়। পরিবারের লোকজন আহম্মেদ আলীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে অভিযুক্ত বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here