বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রূপগঞ্জে আওয়ামীলীগের আলোচনা সভা

0
213

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জে আওয়ামীলীগের উদ্যেগে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

রবিবার (১০ জানয়ারী) বিকেলে রূপগঞ্জ পূর্বাচল উপশহরের ২১ নম্বর সেক্টরে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ শাহজাহান ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক রূপগঞ্জ উপজেলা আওয়ামীগের সাবেক সভাপতি আলহাজ তোফাজ্জল হোসেন মোল্লা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ ছালাউদ্দিন ভুইয়া, রংধনু গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান।

এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহিন মালুম,হর্কাসলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক কামাল হোসেন কমল,রূপগঞ্জ উপজেলার সাবেক সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম, হাজী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড.আব্দুল আউয়াল, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়নের ছাত্রলীগের সহ-সভাপতি আশফাকুল ইসলাম তুষার, কায়েতপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন, ইউপি সদস্য মোয়াজ্জেম, আব্দুল মতিন, আব্দুল হাই, আবুল হোসেন, মাসুম মিয়া প্রমূখ।

এসময় আলহাজ রফিকুল ইসলাম রফিক বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম হয়েছিলো বলেই আজ বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামে একটি দেশ রয়েছে। যে দেশের আমরা স্বাধীন দেশের নাগরিক। আর বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য সবসময় পরিশ্রম করে যাচ্ছেন। সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি পদ্মা সেতুসহ সকল উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here