ডেমরায় মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় প্রদান

0
95

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর ডেমরায় গত ২৫ ডিসেম্বর ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন কর্তক বিজয়ের 49 বছর পূর্তি এবং মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা 2020 অনুষ্ঠানে ৩২ জন বীর মুক্তিযোদ্ধা কে সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।

ঐ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু (মাননীয় সংসদ সদস্য ঢাকা- ৫)এ সময় তিনি ডেমরার বীর মুক্তিযোদ্ধাদের ব্যক্তিগত তহবিল হইতে ২লক্ষ টাকা সাময়িক অনুদান দেয়ার ঘোষণা দেয়।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকালে ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের মাধ্যমে এ সংগঠনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন এর উপস্থিতিতে ৩২জন মুক্তিযোদ্ধাদের মাঝে সমান ভাবে অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো.আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

এসময় মুক্তিযোদ্ধারা বলেন এমপি মহোদয় আমাদের এর সম্মান দেয়াতে আমরা তার প্রতি আন্তরিক ভাবে খুশি তবে আমাদের দাবি ডেমরাতে মুক্তিযোদ্ধাদের বসার কোন অফিস নাই আমাদের একটা অফিসের দাবি এবং পর্যায়ক্রমে ডেমরার প্রত্যেকটা রাস্তা মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here