রূপগঞ্জে ৭ ড্রাম চোরাই তেলসহ র‌্যাবের হাতে গ্রেফতার-৩

0
361

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল নতুন শহরে এশিয়ান হাইওয়ে এলাকার সেলিম মিয়া নামীয় চোরাই তেল ব্যবসায়ীর দোকান থেকে তেল ক্রয়ের সময় ৩ চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সিপিসি ৩ এর সদস্যরা।

এ সময় চোরাই তেল বহনে ব্যবহৃত একটি পিকআপ ও ৩টি মোবাইল জব্দ করে সংশ্লিষ্ট অপরাধ আইনে মামলা করে রূপগঞ্জ থানায় সোপর্দ করেন তারা। ঘটনাটি ঘটেছে ২৯ ডিসেম্বর সোমবার বিকালে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ একটি চোরাই তেল বিক্রি সিন্ডিকেট পূর্বাচল এলাকায় অবৈধভাবে ব্যবসা করে আসছিলো। এ ধরনের সংবাদে র‌্যাব ১ এর সিপিসি ৩ এর একটি আভিযানিক টীম পূর্বাচল কাঞ্চন ব্রিজের পশ্চিমপার্শ্বে সোমবার বিকালে গোঁপনে অবস্থান নেয়। পরে কুমিল্লার দাউদকান্দি গোঁপচর এলাকার বাসিন্দা সেলিম মিয়ার খুপড়ি ঘর থেকে চোরাই তেল নেয়ার সময় তার নিয়োজিত ওই এলাকার বাসিন্দা কর্মচারী ছাত্তার মিয়ার ছেলে আক্তার মিয়া, নারায়ণগঞ্জের রূপগঞ্জের টানমুশুরী এলাকার বাসিন্দা মৃত কোরবান আলীর ছেলে সালাহউদ্দিন, একই এলাকার আলাউদ্দিনের ছেলে মামুনকে ৭ ড্রাম ডিজেল যার আনুমানিক বাজার মুল্য প্রায় ৯২ হাজার ৪ শত টাকা, তাদের অবৈধকাজে ব্যবহৃত পিকআপ ভ্যান ও ৩টি মোবাইলসহ গ্রেফতার করা হয়।

পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট অপরাধে একই রাতে মামলা দায়ের করে প্রথমে রূপগঞ্জ থানায় সোপর্দ করে। পরে ওই ধৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here