দৈনিক আজকের আলোকিত সকালের সেরা উপজেলা প্রতিনিধি রিপন মিয়া

0
209

দৈনিক আজকের আলোকিত সকালের বিজয় দিবস উদযাপন ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৫ ডিসেম্বর শুক্রবার দিন ব্যাপি নানা আয়োজনে সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজধানীর উত্তরায় জাতীয় দৈনিক পত্রিকা আজকের আলোকিত সকালের কার্যালয়ে এ অনুষ্ঠানটি সম্পাদক ও প্রকাশক মোখলেছুর রহমান মাসুম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতিমান সাংবাদিক, টকশো ব্যক্তিত্ব শ্রদ্ধেয় সেলিম ওমরাও খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসসহ বিশিষ্ট জনেরা।

এ সময় বিভিন্ন ক্যাটাগরিতে এ পত্রিকায় কর্মরতদের বিশেষ অবদানের জন্য সম্মাননা পদক প্রদান করেন প্রতিষ্ঠানটি। অন্যান্য প্রতিনিধিদের মাঝে উপজেলা ক্যাটাগরিতে রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে রিপন মিয়াকে সেরা উপজেলা প্রতিনিধি হিসেবে সম্মাননা তুলে দেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোখলেছুর রহমান মাসুম। এ সময় উপস্থিত ছিলেন, পত্রিকার বিশেষ প্রতিবেদক ও কলামিস্ট শাহীন মির্জা ও মফস্বল সম্পাদক কামরুল হাসান রনিসহ অতিথিরা। এ সময় অতিথি লেখক ও কলাম লেখক হিসেবে দৈনিক খোলা কাগজের সাংবাদিক মাহবুব আলম প্রিয়কে বিশেষ সম্মাননা প্রদান করেন আজকের আলোকিত সকাল।

পরে এর সম্পাদক ও প্রকাশক মোখলেছুর রহমান মাসুম এবং প্রধান অতিথি সাংবাদিক সেলিম ওমরাও খান, সাংবাদিক সংগঠক ও পত্রিকার নির্বাহী সম্পাদক এম মনসুরসহ অতিথীদের হাতে ‘ছড়ায় সংবাদে প্রিয়’র ছোঁয়া ‘ বইটি উপহার প্রদান করেন এর লেখক মাহবুব আলম প্রিয়।

এ সময় রিপন মিয়া সেরা উপজেলা প্রতিনিধি হিসেবে পদক পাওয়ায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোখলেছুর রহমান মাসুম এবং রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি,কলামিস্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জীবনের পথচলায় এ দু’জন মানুষের সঙ্গে পরিচয় আমার জীবনকে ধন্য করেছে। তাদের নির্দেশনায় সাধারণ মানুষের পাশে দাড়াতে চেষ্টা করবো সব সময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here