আলোচনায় ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আল আমিন

0
244

জাহাঙ্গীর মাহমুদ ঃ আসন্ন তারাব পৌরসভা নির্বাচনের মাঠে বেশ কয়েক মাস ধরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন, মোহাম্মদ আল আমিন। জানা গেছে, তিনি পেশায় সাংবাদিক। দীর্ঘ ১০ বছর ধরে অন্যায়ের বিরুদ্ধে, মাদক, সন্ত্রাস, দখলবাজদের বিরুদ্ধে, লিখুনীর মাধ্যমে নিরলস লিখে যাচ্ছেন। পাশাপাশি চেষ্টা চালিয়ে যাচ্ছেন একটি সুন্দর সমাজ গঠনের। এজন্য তিনি জনপ্রতিনিধি হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

সূত্র জানিয়েছেন, তারাব পৌরসভার ২ নং ওয়ার্ড এলাকার বাসিন্দারা মোহাম্মদ আল আমিনকে সব সময় পাশে পাবেন। যে কোন কাজে একজন কাউন্সিলরকে পাশে পাওয়াটাই সময়ের দাবি হয়ে দাড়িয়েছে।

সরেজমিনে ঘুরে জানা গেছে, ১৯৯৮ সন থেকে বাংলাদেশ আওয়ামী সহযোগী সংগঠন ছাত্রলীগকর্মী হিসেবে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন তিনি। বর্তমান পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপির একজন বিশ্বস্ত সৈনিক হিসেবে কাজ করেছেন দলের জন্য।

আরো জানা গেছে, পদহীন এ ছাত্রলীগকর্মী বর্তমান রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন এর একনিষ্ঠ ছিলেন। ২০১০ সালে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতায় প্রদার্পণ করেন। মোহাম্মদ আল আমিন তিনি বর্তমানে জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকায় কর্মরত আছেন। সাংবাদিকতা একটি সেবামূলক পেশা, জনপ্রতিনিধিও একটি সেবামূলক পেশা। তাই তিনি জানিয়েছেন, দুটি সেবামূলক কাজে জড়িয়ে থাকবেন আমৃত্যুকাল।

বিভিন্ন স্থানে পোস্টার-ফেস্টুন সাটিয়ে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্থানীয় তরুণ সমাজে কয়েকজনের সাথে আলোচনা হলে তারা বলেন, সাংবাদিক মোহাম্মদ আল আমিন কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য আমাদের জনমনের দাবি হয়ে দাঁড়িয়েছে। কয়েকজন মুরুব্বীদের সাথে কথা হলে তারা জানান, সাংবাদিক মোহাম্মদ আল আমিন তরুণ যুবক হওয়ায় বেশ উদ্ধম নিয়ে কাজ করতে পারবে। আমরা চেষ্টা করব তাকে জয় যুক্ত করার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here