ভোলাবতে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই

0
1179

ডেস্ক রিপোর্ট ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে মাদকসেবীরা কাইয়ুম (৪০) নামের এক যুবককে কুপিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুল বাজার এলাকায় ঘটে এ ঘটনা। আহত কাইয়ুমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত কাইয়ুম চারিতালুক এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

আহত কাইয়ুম জানান, বেলা সাড়ে ১১টার দিকে যমুনা ব্যাংকের আতলাপুর শাখা থেকে এক লাথ দশ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন তিনি। ভোলাব ইউনিয়ন পরিষদের সামনের মোড়ে স্থানীয় মাদকসেবী কামরুল মিয়া, রফিকুল ইসলাম, শাকিল ওরফে শান্ডা, সজিবসহ কয়েক জন মিলে ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে কাইয়ুমকে আটক করে। এসময় কোন কিছু বুঝে উঠার আগেই কাইয়ুমের সঙ্গে থাকা ব্যাংক থেকে উত্তোলন করা এক লাখ দশ হাজার টাকা লুটে নেয়। প্রতিবাদ করতে গেলে চাপাতি দিয়ে ডান হাত ও পিঠে কুপিয়ে জখম করে। পরে পুরো শরীরের রড দিয়ে পিটিয়ে থেতলে দেয়। ডান পা ভেঙ্গে ফেলা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ এখন পর্যন্ত পাইনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here