সুযোগ পেলে কায়েতপাড়াকে আরো উন্নত করবো : মিজান

0
138

নিউজ ডেস্ক : আমি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে আরো উন্নত করবো। বুধবার সন্ধ্যায় কায়েতপাড়া ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে বিশেস অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধারা এ দেশে সম্পদ। তারা নিজেদের জীবন বাজি রেখে এ দেশকে স্বাধীন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য অনেক সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। আমরা মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে এ সংবর্ধণার আয়োজন করেছি।

এছাড়া করোনা কালীন সময় সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। করোনাকালীন সময় রংধনু গ্রুপ সাধারণ মানুষের পাশে থেকেছে। রংধনু গ্রুপের পক্ষ প্রায় ৫০ হাজার পরিবারের বাড়ি বাড়ি ত্রাণ পৌছেঁ দেওয়া হয়েছে। আমরা সব সময় সাধারণ মানুষের পাশে ছিলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আবুল বাশার টুকু।

প্রধান অতিথি হিসেবে রয়েছেন, আওয়ামী লীগ নেতা রংধনু গ্রুপের চেয়ারম্যান ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামসুল ইসলাম, হাজ্বী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল আওয়াল, ইউপি সদস্য মোশরাফ হোসেন ভুইয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here