কাঞ্চন পৌর মেয়রের নেতৃত্বে বিজয় মিছিল

0
277

ফরিদ মিঠু : নিপীড়িত মানবের মহা মুক্তির দিন আজ। ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস। বিজয়ের ৪৯ বছর। সারাদেশ ব্যাপী যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে দিবসটি। রূপগঞ্জের কাঞ্চন পৌরসভায় মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকের নেতৃত্বে স্বাধীনতা দিবস উপলক্ষে পৌরসভা কার্যালয়ে সকাল থেকেই শুরু হয় বিভিন্ন কর্মসূচি।

প্রথমেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। সভায় বক্তব্য রাখেন কাঞ্চন পৌরসভার মেয়র ও কাঞ্চন পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক।

বঙ্গবন্ধুর প্রতি পূর্ণ শ্রদ্ধা ও ভালোবাসা এবং সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি বলেন ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা এই বিজয় পেয়েছি। এই বিজয় বাংলার কৃষক,শ্রমিক আর মেহনতী মানুষের বিজয়। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়ে আছে। বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সভায় নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) এর সংসদ ও বাংলাদেশ সরকারের মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে পৌর মেয়র বলেন, মাননীয় মন্ত্রী মহোদয়ের সঠিক দিকনির্দেশনা ও পরিচালনায় রূপগঞ্জে উন্নয়নের জোয়ার এসেছে। তিনি আরো বলেন,কাঞ্চন পৌরসভায় উন্নয়ন চলছে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। ইনশাআল্লাহ অচিরেই কাঞ্চন পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করবো।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কাঞ্চন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জনাব এমায়েত হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম,প্যানেল মেয়র ও কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেনসহ আরো অনেকে।

পরে মেয়র রফিকুল ইসলাম রফিক এর নেতৃত্বে কাঞ্চন পৌরসভা কার্যালয় হতে কাঞ্চন বাজার সড়ক এলাকায় একটি বিজয় মিছিল প্রদক্ষিণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here