কাঞ্চন বাজারে সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল

0
233

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন বাজারে সন্ত্রাসী কর্মকান্ড ও মদ খেয়ে মাতলামি বন্ধের দাবিতে বাজার কমিটি, ব্যবসায়ী, এলাকাবাসী ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

শনিবার ৫ ডিসেম্বর বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজার এলাকার সড়ক প্রদক্ষিণ করে। সভায় সভাপতিত্ব করেন, কাঞ্চন বাজার কমিটির সাধারন সম্পাদক মিজানুর রহমান। এতে বক্তব্যে রাখেন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাজার কমিটির উপদেষ্টা হাজ¦ী মোহাম্মদ মিলন মিয়া, থানা আওয়ামীলীগের সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আবু নাঈম মিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, তোফায়েল আহাম্মেদ, আবু সেলিম শিবু, হাজ¦ী আজিজ মিয়া, হাজ¦ী আব্দুর রহমান মিয়াসহ আরো অনেকে।

বক্তারা বলেন, ইদানিং আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে একটি পক্ষ কাঞ্চন বাজার এলাকায় নিরীহ মানুষকে আটক করে মারধরসহ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এছাড়া মদ খেয়ে মাতলামি করে বাজারের ব্যবসায়ীসহ পথচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এতে করে পুরো বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে। দিন দিন বাজারে ক্রেতা শুন্য হয়ে পড়ছে। কাঞ্চন বাজার এলাকায় ক্রেতার সমাগম বাড়াতে বর্তমান মেয়র রফিকুল ইসলাম খাজনা মওকুফ করে দিয়েছেন। এতে করে সাধারন মানুষ ও ব্যবসায়ীদের সুবিধা হয়েছে।

যারা কাঞ্চন বাজারে সন্ত্রাসী কর্মকান্ড ও মদ খেয়ে মাতলামি করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান বক্তারা। ব্যবস্থা নেয়া না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে জবাব দেয়া হবে বলেও হুশিয়ারী দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here